• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৮ আগস্ট ২০২২, ১৫:৪২
ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম
হামলায় আহত ঔষধ ব্যবসায়ী আলমগীর হোসেন (ছবি : অধিকার)

কুড়িগ্রামের উলিপুরে এক ফার্মেসি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। শনিবার বিকালে উপজেলা শহরের থানা মোড় এলাকায় ঘটনাটি ঘটে।

হামলায় আহত ব্যবসায়ী আলমগীর হোসেন (২৬) উলিপুর পৌর এলাকার বলদী গ্রামের ইউসুফ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা শহরের থানা মোড় এলাকার হেলথ কেয়ার মেডিসিন কর্নারের মালিক আলমগীর হোসেন এক রোগীর জন্য পার্শ্ববর্তী একটি ঔষধের দোকান থেকে ঔষধ আনতে যান। এ সময় অতর্কিতভাবে এক যুবক পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরে আঘাত করে। এরপর তার সঙ্গীরা একটু দূর থেকে মোবাইলে ঘটনাটির ভিডিয়ো ধারণ করেন। আলমগীল হোসেন ঘুরে দাঁড়াতে গেলে দুর্বৃত্তরা দ্রুত সকলে সটকে পরে। ফলে তিনি কোনো আক্রমণকারীকে চিনতে পারেনি।

আকস্মিক এ ঘটনার ফলে সকলে হতবাক হয়ে পড়েন। এরপর আহত আলমগীরকে প্রথমে উলিপুর স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য পরদিন রবিবার সকালে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, দুর্বৃত্তদের শনাক্ত করতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। তাদের শনাক্ত করা গেলে দ্রুতই দুর্বৃত্তদের গ্রেফতার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড