• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |  
  • বেটা ভার্সন
sonargao

৫ম শ্রেনীর ছাত্রী অন্তঃসত্ত্বা, ৬০ বছরের ধর্ষক গ্রেফতার

  মিলন মাহমুদ, সিংগাইর(মানিকগঞ্জ):

০৮ আগস্ট ২০২২, ১২:২৫
ধর্ষক
অভিযুক্ত ধর্ষক মোহন মোল্লা। ছবি- অধিকার

মানিকগঞ্জের সিংগাইরে ধর্ষণে ৫ম শ্রেনীর ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে ধর্ষক মোহন (৫৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ ।

শনিবার (৬ আগস্ট) বিকেলে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওইদিন রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি মোহন উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের মৃত আছর মোল্লার পুত্র ও ৩ সন্তানের জনক।

রবিবার(৭ আগস্ট) আসামীকে মানিকগঞ্জ চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক জান্নাতুল বারি সুলতানা ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী নিয়ে আসামীকে কারাগারে পাঠান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, শনিবার বিকেলে থানায় অভিযোগ পেয়ে রাতেই অভিযান করে মোহন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে পাঠানো হলে বিচারক আসামীকে জেল হাজতে পাঠান।

ভিকটিম ও তার পরিবার বলেন, ৬/৭ মাস আগে ওই ছাত্রী ছাগলের জন্য বাগানে পাতা আনতে গেলে মোহন তাকে ফুঁসলিয়ে খাসেরচর বাজারের আলীম মেম্বারের নিশাত-সিফাত এন্টারপ্রাইজ নামের টিনের দোকানের ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গর্ভের সন্তানের বয়স ২৪ সপ্তাহ ১ দিন।

ভিকটিমের মা জানান, অন্যের বাড়িতে ভাড়া থেকে ঝি-এর কাজ করেন। ধর্ষণের ঘটনা প্রকাশ পাওয়ায় ১০/১২ দিন আগে অভিযুক্ত মোহনের বোন ছকিনা আমাদের ২ হাজার টাকা দিয়ে গর্ভের সন্তান নষ্ট করতে বলেছিল। ঘটনাটির সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড