• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশীর অস্ত্রসহ কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপের’ ৭ সদস্য আটক

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৮ আগস্ট ২০২২, ১০:২৫
দেশীর অস্ত্রসহ কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপের’ ৭ সদস্য আটক
আটককৃত কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপের’ সদস্যরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জনমনে ত্রাস সৃষ্টিকারী কিশোর গ্যাং টেনশন গ্রুপের লিডার রাইসুল ইসলাম সীমান্তসহ সাতজনকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১।

আটকের পর তাদের তল্লাশি করে একটি গুপ্ত ছোরা, দুইটি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, দুইটি ছোরা এবং দুইটি লোহা ও স্টিলের পাইপ উদ্ধার করা হয়।

রবিবার (৭ আগস্ট) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু।

আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও বর্তমান মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা শফিকুল ইসলামের ছেলে মো. রাইসুল ইসলাম সীমান্ত (গ্যাং লিডার), নজরুল মিয়ার ছেলে মো. নাঈম মিয়া, আল আমিনের ছেলে মো. হাসান, মো. ইসলামের ছেলে মো. পারভেজ মিয়া, আব্দুল হাকিমের ছেলে আবির বিন হাকিম, আমান উল্লাহের ছেলে মো. রাহাত, নুরুল ইসলামের ছেলে মো. রিয়াদুল ইসলাম। আটককৃতদের বয়স ২১ থেকে ২৪ বছরের মধ্যে।

র‍্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। আসামিরা পরস্পর যোগসাজশে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্ত ছোড়া, লোহার ও স্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল।

তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা সাত থেকে ১০ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছিল।

এর আগে শনিবার (৬ আগস্ট) রাতে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড