• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জ্বালানি তেলের দাম বৃদ্ধি

গাড়ি ভাড়া দ্বিগুণ করার পরিকল্পনা, বিপাকে যাত্রীরা

  মিজানুর রহমান, টেকনাফ (কক্সবাজার)

০৬ আগস্ট ২০২২, ২৩:৫৫
গাড়ি ভাড়া দ্বিগুণ করার পরিকল্পনা, বিপাকে যাত্রীরা
গণপরিবহনের জন্য সড়কে দাঁড়িয়ে থাকা লোকজন (ছবি : সংগৃহীত)

দেশব্যাপী জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সারা দেশে যে নৈরাজ্যকর পরিস্থি সৃষ্টি হয়েছে, তারই ধারাবাহিকতায় কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফেও প্রভাব পড়ছে। তবে এখানে যানবাহনের মালিক, শ্রমিকদের কোনো ধরনের মিটিং মিছিল ও অপ্রিতিকর কোন বড় ধরনের সংঘাত হয়নি এ রির্পোট লিখা পর্যন্ত।

টেকনাফ উপজেলা জ্বালানি পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক মো. মাহবুব মোর্শেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, টেকনাফ উপজেলার সকল পেট্রোল পাম্পে জ্বালানি তেল বিক্রি অব্যাহত রয়েছে। সকাল থেকে কোনো পেট্রোল পাম্পে তেল বিক্রিতে সমস্যা হয়নি। কিছু কিছু গাড়ীর চালক ও হেলপার দাম কেন বৃদ্ধি পেয়েছে তা জানতে চেয়েছে।

এ দিকে টেকনাফ-কক্সবাজার সড়কে চলাচলকারী যাত্রীবাহী বাস, মিনিবাস মালিক গ্রুপের একাংশের সহ সাধারণ সম্পাদক মো. আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তেলের দাম বৃদ্ধি পাওয়ার পরও এখনো পর্যন্ত ভাড়া বাড়ানো হয়নি। তবে সন্ধ্যা নাগাদ মালিক শ্রমিক ঐক্য পরিষদ বসে সিদ্ধান্ত নিবে।

অপর দিকে টেকনাফ উপজেলা ট্রান্সপোর্ট ও আন্তঃ জেলা পরিবহন মালিক শ্রমিকদের প্রতিনিধি আবু তাহের জানান, এখনো পর্যন্ত পরিবহনের ভাড়া বৃদ্ধির বিষয়ে সিদ্ধান্ত হয়নি। কিন্তু ভাড়া বাড়ানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড