• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিসি ক্যামেরাসহ স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

০৬ আগস্ট ২০২২, ১৭:৩০
সিসি ক্যামেরাসহ স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি
দুর্ধর্ষ চুরির পর ফাঁকা স্বর্ণের দোকান (ছবি : অধিকার)

ময়মনসিংহের ভালুকায় আরাধ্যা শিল্পালয় নামে এক স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই দোকান থেকে দুইটি সিসি ক্যামেরা, এক ভরি স্বর্ণ, সাত-আট ভরি রুপা ও স্বর্ণের যন্ত্রপাতিসহ আনুমানিক প্রায় এক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাতে ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে গফরগাঁও সড়কে উত্তর পাশে শাপলা সিনেমা হলের মোড়ে এ চুরির ঘটনা ঘটে।

আরাধ্যা শিল্পালয় স্বর্ণের দোকানের মালিক শাওন সরকার দৈনিক অধিকারকে জানান, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে শাটারে তালা লাগিয়ে বাসায় চলে যান। পরের দিন শনিবার (৬ আগস্ট) সকালে দোকান খুলতে এসে দেখে শাটারের তালা নেই। পরে দোকানের শাটার উঠিয়ে ভেতরে গিয়ে দেখে সকল কিছু এলোমেলো হয়ে আছে।

তিনি জানিয়েছেন, দোকানে থাকা দুইটি সিসি ক্যামেরা, এক ভরি স্বর্ণ, সাত-আট ভরি রুপা ও স্বর্ণের যন্ত্রপাতিসহ আমার দোকান থেকে প্রায় এক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

এ দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভালুকা মডেল থানার ইন্সপেক্টর অপারেশন সজীব রহমান।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন দৈনিক অধিকারকে বলেন, ভুক্তভোগীরা এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড