• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোয়াইনঘাটে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তি মারা গেছেন

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০৬ আগস্ট ২০২২, ১৭:২৬
গোয়াইনঘাটে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তি মারা গেছেন
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল (ছবি : সংগৃহীত)

সিলেটের গোয়াইনঘাটে ফুলতৈলছ গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ময়না মিয়া নামে এক ব্যক্তি মারা গেছেন। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার (৫ আগস্ট) রাতে তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে গেল ২৬ জুলাই গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের ফুলতৈলছগাম গ্রামে খাশ জমিতে ফিশারি নির্মাণের সূত্র ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ময়না মিয়াসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন। পরে আহতদের মধ্যে প্রায় সকলেই চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান।

ময়না মিয়া চিকিৎসা নিয়ে বাড়িতে আসার পর এরই মধ্যে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাকে পুনরায় চিকিৎসার জন্য সিলেটে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে ময়না মিয়া মারা যান।

এ ব্যাপরে গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল ইসলাম বলেন, ফুলতৈলছ গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহতরা চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গিয়েছিলেন। এরপর বিষয়টি নিষ্পত্তির জন্য শনিবার উভয় পক্ষের লোকজনের বৈঠকে বসার কথা ছিল।

তিনি আরও বলেন, এরই মধ্যে ময়না মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পুনরায় হাসপাতালে ভর্তি করানো হয়। আর সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে তিনি মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড