• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০টি ওয়ান শুটারগানসহ দুই অস্ত্র কারবারি গ্রেফতার

  রাকিব হাসনাত, পাবনা

০৬ আগস্ট ২০২২, ১৫:২১
১০টি ওয়ান শুটারগানসহ দুই অস্ত্র কারবারি গ্রেফতার
ওয়ান শুটারগানসহ গ্রেফতারকৃত অস্ত্র কারবারিরা (ছবি : অধিকার)

পাবনার সাঁথিয়ায় অভিযান পরিচালনা করে দুইজন অস্ত্র কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের নিকট থেকে ১০টি দেশীয় অস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

শুক্রবার (৫ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায়। এর আগে দুপুরে উপজেলার আতাইকুলা থানার মাধপুর মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সাঁথিয়ার বোয়ালমারীর গাঁও হাটবাড়িয়া এলাকার রমজান মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (৩২), চান্দু ফকিরের ছেলে লিটন ইসলাম (২৫)।

র‍্যাবের পাবনা অঞ্চলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সাঁথিয়ার বোয়ালমারী বাজারস্থ করিমন-নসিমন তৈরির ওয়ার্কশপে এ অস্ত্রগুলোর বিভিন্ন অংশ তারা তৈরি করেছে। এই অংশগুলো পরে গভীর রাতে বোয়ালমারী সেচ প্রকল্পের পাম্পের পাশে ঝোপঝাড়ে বসে সেটিং ও রঙ করার কাজ করেছে।

তিনি বলেছেন, আমরা তাদের নিয়ে সেসব জায়গায় গিয়েছি এবং অস্ত্র তৈরি করার বিভিন্ন পরিত্যক্ত অংশ ও আলামত উদ্ধার করেছি। তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে এই সকল দেশীও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

এএসপি কিশোর রায় আরও বলেন, এ সময় তাদের নিকট থেকে ১০টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে। এরপর সেই রাতেই তাদেরকে আতাইকুলা থানায় সোপর্দ করা হয়েছে। সেখান থেকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড