• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেলের পাম্পে ভিড়: তেল পাচ্ছে না গ্রাহকরা

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা, ময়মনসিংহ

০৬ আগস্ট ২০২২, ১০:৪২
তেলের পাম্পে

জ্বালানি তেলের দাম বাড়িয়ে নতুন দাম ঘোষণা করেছে সরকার। এ খবর পাওয়ার পর ময়মনসিংহের ভালুকায় মোটরসাইকেল ও প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহন নিয়ে গ্রাহকরা তেলের পাম্পে ভিড় করে। তবে পাম্পে তেল পাচ্ছে না গ্রাহকরা।

শুক্রবার (৫ আগস্ট) রাত ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে মেসার্স এ আর ফিলিং স্টেশনে পাম্পে তেল দেওয়া বন্ধ করে দেয় পাম্প কর্তৃপক্ষ।

সরেজমিনে দেখা গেছে, উপজেলার পাম্পগুলোতে ১২টার পর বর্ধিত দামে তেল বিক্রির খবরে পাম্পে ভিড় জমিয়েছেন গ্রাহকরা। পাম্প মালিকরা রাত ১২টার আগে তেল বিক্রি করতে রাজি হচ্ছেন না। তারা রাত ১২টার পর নতুন নির্ধারিত মূল্যে তেল বিক্রি করতে আগ্রহী।

মেসার্স এ আর ফিলিং স্টেশনে রাত ১১টায় দেখা যায়, তেলের জন্য কয়েক'শ মোটরসাইকেল দীর্ঘ লাইন। তবে পাম্পের কর্মীরা তেল বিক্রি করছেন না, এমনকি তাদের দেখাও পাওয়া যায়নি।

মোটরসাইকেল চালকরা উত্তেজিত হলে পাম্পের কর্মচারীরা বলেন, পাম্পে তেল নেই। জানা যায়, রাত সাড়ে ১০টা থেকেই তারা তেল বিক্রি বন্ধ করে দেয় এবং পাম্প মালিক নিষেধ করেছেন, তাই তেল বিক্রি বন্ধ করে দিয়েছেন।

এরপর মোটরসাইকেল চালকদের চাপে রাত ১১টা ৩৮মিনিট থেকে তেল দিতে বাধ্য হন পাম্প কর্তৃপক্ষ। তবে দীর্ঘ লাইন দেখা গেলেও কিছুক্ষণ পর তেল দেওয়া বন্ধ করে দেয় মেসার্স এ আর ফিলিং স্টেশনের পাম্প কর্তৃপক্ষ।

এ ব্যাপারে পাম্প কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা চেষ্টা করলেও তাদেরকে পাওয়া যায়নি।

এদিকে, পরিস্থিতি নিয়ন্ত্রণে ও কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াকে সেখানে অবস্থান নিয়েছে ভালুকা মডেল থানা পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড