• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ঝরল বাবা-মেয়ের প্রাণ, আহত ৩

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০৫ আগস্ট ২০২২, ১৮:৪৪
সড়কে ঝরল বাবা-মেয়ের প্রাণ, আহত ৩
দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার (ছবি : অধিকার)

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার নদীতে পরে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৫ আগস্ট) সকাল ৯টা ২০ মিনিটের সময় সিলেট-তামাবিল মহাসড়কের রাংপানি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার দুর্ঘটনায় কবলিত হয়।

এদিন সিলেট থেকে ছেড়ে আসা প্রাইভেট কারটি জাফলং যাচ্ছিল৷ পথিমধ্যে জৈন্তাপুর উপজেলার রাংপানি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ীটি রাংপানি নদীতে পড়ে যায়। এ ঘটনায় বাবা-মেয়ে নিহত হন এবং আরও ৩ জন আহত হয়েছেন।

নিহত শিশু নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়ার মেয়ে রাহি আক্তার আদরী (৪১ দিন)। আর নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল মিয়া (৩০)। এছাড়া আহতরা হলেন- রুবেলের স্ত্রী কাজল (২৫), নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৩২) এবং আনিকা (৩০)।

ঘটনার পরপর স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এরপর আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের দ্রুত সিলেট এম. এ. জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ দিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদসহ পুলিশের একটি টিম। ঘটনার পর হতে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। এতে আরও তিনজন গুরুত্বর আহত হন। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। আহতদের সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করি। গাড়ীটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে সংবাদ দেই। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড