• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৫ আগস্ট ২০২২, ১৮:০৩
প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

রাজশাহী মহানগরীতে এক সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) সকালে নগরীর দাশপুকুর ডিসির মোড় এলাকার থেকে নগরীর রাজপাড়া থানা পুলিশ খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

উদ্ধারকৃত সৌদি প্রবাসীর স্ত্রীর নাম রুপালি খাতুন (২৫)। তার স্বামী হারুন অর রশিদ। সে নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামের বাসিন্দা। আর নিহত রুপালি খাতুনের বাড়ী রাজশাহী জেলার বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামে। সে হাসান আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, রুপালি খাতুন দাশপুকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। তার কোনো সন্তান না থাকায় তিনি সেখানে একাই বসবাস করতেন। শুক্রবার সকালে বাড়ীর মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ফজরের নামাজের জন্য ওযু করতে গেলে বাড়ীর গেটের সামনে তাকে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে বাড়ীর অন্য সদস্যদের খবর দিলে বিষয়টি জানাজানি হয়। এরপর বাড়ীর মালিকের স্ত্রী লাভলী বেগম পুলিশকে খবর দিলে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

বাড়ীর মালিকের স্ত্রী লাভলী বেগম বলেন, আমার বড় ছেলে ফজরের সময় নামাজের জন্য ওযু করতে গেলে সিঁড়ির নিচে গেটের সামনে বিবস্ত্র অবস্থায় মরদেহটি পড়ে ছিল। তা দেখে সে আমাদের বিষয়টি জানালে আমরাও লাশটি দেখতে পাই। এরপর বিবস্ত্র মরদেহটিকে ওড়না দিয়ে ঢেকে পুলিশকে খবর দেই। পরবর্তীকালে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

লাভলী বেগম আরও বলেন, তার স্বামী বিদেশে থাকায় সে প্রায়ই মোবাইলে কথা বলত। বাইরের কেউ যাওয়া আসা করত না। তবে স্বামীর সাথে যোগাযোগ থাকলেও ঝগড়া ঝাটি প্রায় হতো। ধারণা করা হচ্ছে স্বামীর সাথেই ঝগড়া করে ঘুমের ঔষধ খেয়ে পড়ে মারা গেছে। তার শরীরে বিভিন্ন জায়গায় দাগ ছিল। মরদেহের পাশে ঘুমের বড়িও পড়ে ছিল।

এ দিকে নিহত রুপালি খাতুনের ভাই রফিক অভিযোগ করে বলেন, আমার ভগ্নীপতি দীর্ঘদিন যাবত বিদেশে থাকেন। আমার বোনের সাথে ঝগড়াঝাঁটি চলে আসছিল। আমার বোন হারুন অর রশিদের দ্বিতীয় স্ত্রী। তাই তাকে ভাত দিবে না বলে নানাভাবে ভয়ভীতি দেখাত। এখানে তার প্রথম পক্ষের স্ত্রীর শ্যালকরা থাকে এবং প্রথম স্ত্রীও এই হত্যার সাথে জড়িত থাকতে পারেন। তাকে পরিকল্পিতভাবে মারা হয়েছে। আমি এর সুষ্ঠু তদন্ত করে দোষীদের চিহিৃতের মাধ্যমে বিচার দাবি করছি।

রাজপাড়া মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বাড়ীর তিনতলা থেকে পড়ে মারা গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল ঘটনা জানা যাবে। প্রাথমিকভাবে জিজ্ঞাসা বাদের জন্য বাড়ীর মালিকের তিন ছেলেকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড