• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চোরাই মোটরসাইকেলসহ চক্রের চার সদস্য গ্রেফতার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৫ আগস্ট ২০২২, ১৭:২৭
চোরাই মোটরসাইকেলসহ চক্রের চার সদস্য গ্রেফতার
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘি থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেলসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩১ জুলাই রাতে আদমদীঘি উপজেলার শাহজাহান আলীর বাড়ি থেকে একটি লাল রঙয়ের ১২৫ সিসি ডিসকভার মোটরসাইকেল ও একটি বাটন ফোন চুরি হয়। পরের দিন ১ আগস্ট আদমদীঘি থানায় একটি এজাহার দায়ের করেন। মূলত সেই এজাহারের পেক্ষিতে মোটরসাইকেল চুরি হওয়ার ৬ দিনের মাথায় শুক্রবার ৫ আগস্ট সকালে চোরাই মোটরসাইকেল ও মোবাইল উদ্ধারসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার সদর থানার চকরামপুর মধ্যপাড়া গ্রামের আকাব আলী মণ্ডলের ছেলে মিলন মণ্ডল (২৭), বগুড়া জেলার সদর থানার ধরমপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন (২৪), নওগাঁ জেলার সদর থানার শিমুলিয়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে রিয়াদ হোসেন (২৩) ও কাঁঠালতলী বনারপাড়া গ্রামের সোহেল কিনার ছেলে ইউনুছ মণ্ডল (২৩)।

আদমদীঘি থানার এসআই প্রদীপ কুমার বলেন, গত ৩১ তারিখ রাতে আদমদীঘি উপজেলার শাহজাহান আলী বাড়ি থেকে একটি মোটরসাইকেল ও বাটন ফোন চুরি হয়। এ ঘটনায় শাহজাহান আলী থানায় একটি এজাহার দায়ের করেন। বাদীর সেই এজাহারের আলোকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫ আগস্ট ভোর ৫টায় আব্দুল মতিন ও ইউনুছ মণ্ডলকে সান্তাহার রেলওয়ে জংশন স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য অনুজায়ই সকাল ৬টা ১০ মিনিটে নওগাঁ শিমুলিয়া এলাকা থেকে রিয়াদ হাসান ও সকাল ৮টা ৪০ মিনিটে নওগাঁ জেলার চকরামপুর মধ্যপাড়া এলাকা থেকে মিলন মণ্ডলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের শুক্রবার (৫ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড