• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭ কোটি টাকার চারটি নির্মাণ কাজের উদ্বোধন

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

০৫ আগস্ট ২০২২, ১১:৩৩
৭ কোটি টাকার চারটি নির্মাণ কাজের উদ্বোধন
নির্মাণ কাজের উদ্বোধন করছেন মসিক মেয়র মো. ইকরামুল হক টিটু (ছবি : অধিকার)

ময়মনসিংহ সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ডে সড়ক ও ড্রেন নির্মাণের চারটি কাজের উদ্বোধন করেছেন মেয়র মো. ইকরামুল হক টিটু। বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা ১১টার দিকে কাজগুলোর উদ্বোধন করা হয়। প্রায় ২০ কোটি টাকার স্কিমের আওতায় এসব নির্মাণকাজের মোট ব্যয় নির্ধারণ হয়েছে প্রায় ৭ কোট টাকা।

উদ্বোধনকৃত কাজ সমূহের মধ্যে রয়েছে- আকুয়া মঙ্গলবাড়ী রোড থেকে হাবুন ব্যাপারী মোড় পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন, আকুয়া মোড়লপাড়া সচিবের বাড়ি হতে মান্নান নেতার খলা পর্যন্ত রাস্তা, এবং আকুয়া ইসলামী একাডেমি এন্ড কলেজ হতে আমজাদ ব্যাপারীর বাড়ি ও ব্যাংকারের বাড়ি পর্যন্ত ড্রেন। এছাড়াও প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় কিছু অবকাঠামো উন্নয়ন কাজেরও উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সানুগ্রহে ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলমান আছে। এসব উন্নয়ন নগরবাসীর জন্য। চলমান এসব উন্নয়নকাজ চলাকালে যাতায়াতে সাময়িক অসুবিধা হতে পারে। বৃহত্তর স্বার্থে এ অসুবিধাকে মেনে নিয়ে ধৈর্যশীল আচরণ করতে হবে।

এ সময় কাজের গুণগত মান রক্ষায় কঠোর হওয়ার জন্য প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশ প্রদান করেন মেয়র। তিনি বলেন, জনগণের অর্থে নির্মিত সড়ক বা ড্রেন নির্মাণে কোনো অনিয়ম-অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, উদ্বোধনকালে ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শামসুল হক লিটন, ২৫, ২৬, ২৭নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরীন আক্তার, প্রধান প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মো. জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড