• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

পূর্ব শত্রুতার জেরে কৃষকের পায়ের রগ কাটল প্রতিপক্ষ

  মোহাম্মাদ শাহআলম মিয়া, ঝিনাইদহ

০৫ আগস্ট ২০২২, ১০:৩৯
পূর্ব শত্রুতার জেরে কৃষকের পায়ের রগ কাটল প্রতিপক্ষ
হাসপাতালে চিকিৎসাধীন আহত কৃষক (ছবি : অধিকার)

ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চান্দো গ্রামে পূর্ব শত্রুতার জেরে খোকন শিকদার (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা।

গত বুধবার বিকালে ওই গ্রামের বিলে এ ঘটনা ঘটে।

আহত খোকন শিকদারের ভাই তিতু শিকদার বলেন, বুধবার বিকালে আমার ভাই খোকন বাড়ির পাশের বিলে গরু চরাচ্ছিলেন। এ সময় একই গ্রামের হাফিজুরের নেতৃত্বে আক্তারুল, ইমরুল, আনোয়ার, রবিউল, ইমামুল, কাশেমসহ আরও কয়েকজন তার উপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। এরপর আমরা সেখান থেকে খোকনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করি। এ ঘটনায় দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানাচ্ছি।

তিতু শিকদার বলেন, যারা আমার ভাইয়ের উপর হামলা চালিয়ে তারা বিএনপির সক্রিয় ক্যাডার। তার ভাগ্নে পার্শ্ববর্তী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে। চেয়ারম্যানের উস্কানিতে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা বলেন, ঘটনাটি শুনেছি। এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড