• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে দুই প্রধান শিক্ষকের স্মরণ সভা ও দোয়া মাহফিল 

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি):

০৪ আগস্ট ২০২২, ১৪:৩৭
কাপ্তাই

রাঙামাটির কাপ্তাই উপজেলার মাধ্যমিক স্কুলের দুই প্রধান শিক্ষকের মৃত্যুতে স্মরণ সভা করা হয়েছে।

বুধবার বিকাল ৩টায় উপজেলা মিলনায়তনে কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে বাংলাদেশ স্কাউটস চট্রগ্রাম আঞ্চলিক শাখার যুগ্নসম্পাদক ও বিউবো স্কুলের প্রধান শিক্ষক হাবিবুল হক ও কে আর সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুরুল আলম এ দুই প্রধান শিক্ষককের মৃত্যুতে স্মরণ সভা করা হয়। শিক্ষক রাজশ ভট্টাচার্য্য সঞ্চলনায় সভাপতিত্ব করেন কাপ্তাই উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন।

প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার মো.ইদ্রিছ ,ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী।

এছাড়া স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো.হারুন,কাদেরী উচচ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হুমায়ূন কবির, মাহাবুব হাসান (কাঃউঃ বিঃ) সহকারী প্রধান শিক্ষক, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো.কবির হোসেন, সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, চিৎমরম স্কুল প্রধান শিক্ষক ক্যশ্রপ্রু মারমা, মাদরাসা সুপার জাফরুল নিজামী, প্রধান শিক্ষক রহিমা আক্তার, অনিল কুমার নাথ, সুবিমল তংচঙ্গ্যা, উপজেলা সাবেক ক্রীড়া সম্পাদক শাহাবুদ্দীন আজাদ ও নৌবাহিনী স্কুল এন্ড কলেজ উপাধ্যক্ষ জাহাঙ্গীর আলমসহ প্রমুখ। পরে দুই শিক্ষকের জন্য দোয়া ও মোনাজাত করেন আল আমিন মাদরাসা সুপার জসিম উদ্দীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড