• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর:

০৪ আগস্ট ২০২২, ১৪:২৪
শ্রীপুর

গাজীপুরের শ্রীপুরে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে শ্রীপুর পৌর এলাকার চন্নাপাড়া গ্রামের ২ নম্বর সিএন্ডবি বাজারের পূর্ব পাশ হতে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় মরদেহটি টিন এবং কাপড়ে মোড়ানো অবস্থায় ছিল।

স্থানীয়রা জানায়, সকালে উডলট বাগানের ভেতর থেকে দুর্গন্ধ পাওয়া যায়। পরে স্থানীয়রা ওই স্থানে গিয়ে টিন এবং কাপড়ে মোড়ানো অজ্ঞাত এক নারীর মরদেহ দেখতে পায়। এসময় আশপাশের লোকজনকে ডাকাডাকি করে বিষয়টি জানানোর পর স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা ধারণা করছে, নিহত মহিলাকে হত্যা করে মরদেহ এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, খবর শুনে ঘটনাস্থল থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। নিহত ঐ নারীর পরিচয় শনাক্তের জন্য কাজ করছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড