• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লংগদুতে বিএনপির বিক্ষোপ মিছিল ও সমাবেশ

  মো.গোলামুর রহমান,লংগদু রাঙ্গামাটি

০৪ আগস্ট ২০২২, ১৪:১৭
বিএনপি

রাঙ্গামাটির লংগদুতে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সহযোগীতায় উপজেলা যুবদলের উদ্যোগে ভোলায় নুরে আলম ও রহিম হত্যা এবং লোডশেডিং সহ বর্তমান বিভিন্ন পরিস্থিতি নিয়ে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে তারা।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) সকাল ১০টায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারের মাইনীমুখ লঞ্চ ঘাট থেকে মিছিল শুরু করে মাইনী বাজারের মূল ফটকে এসে সমাবেশ যোগ দেয় তারা।

সমাবেশে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি আবু নাছির, লংগদু উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল হালিম,সাইফুল খাঁন, লংগদু উপজেলা যুবদলের আহবায়ক জানে আলম, সৈয়দ ইউনুছ সহ বিভিন্ন ইউপির নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, ভোলায় নুরে আলম ও রহিমকে অন্যায়ভাবে গুলি করে হত্যা করা হয়েছে। এ সরকার দেশকে এক তরফা শাসন করতে চাইছে। কিন্তু এ সুযোগ আর দেওয়া হবেনা, প্রত্যেকটা অন্যায়ের জবাব দেওয়া হবে। দেশে জ্বালানিখাত ও নিত্য পণ্যর দাম যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে সাধারণ মানুষ দিশেহারা বলে মন্তব্য করেন তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড