• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেয়ালে বিয়ের ছবি দেখে ডাকাতরা বলে- ‘এই স্বর্ণালংকার কই?’

  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)

০৪ আগস্ট ২০২২, ১২:৪৭
দেয়ালে বিয়ের ছবি দেখে ডাকাতরা বলে- ‘এই স্বর্ণালংকার কই?’
হামলায় আহত শিশু, ভুক্তভোগী দম্পতীত বিয়ের ছবি ও ডাকাতির পর ছড়িয়ে থাকা ঘরের আসবাব (ছবি : অধিকার)

খুলনার ফুলতলা উপজেলার বুড়িয়ারডাঙ্গা এলাকায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় পরিবারের লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় দুই লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল সেটসহ ১২ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে দাবি পরিবারের।

গত মঙ্গলবার রাত আনুমানিক ২টার দিকে ওই এলাকার শিল্পপতি ইমান হোসেন মোড়লের ভাই মৃত মিজানুর রহমান মোড়লের বাড়িতে ঘটনাটি ঘটে।

মৃত মিজানুর রহমান মোড়লের স্ত্রী সাহিদা বেগম বলেন, রাত আনুমানিক ২টার দিকে ঘরের পশ্চিম পাশের জানালার গ্রিল কেটে ৫/৬ জন ডাকাত আমার ঘরে প্রবেশ করে। ঘরের ঢোকার পর অস্ত্রের মুখে তারা আমাকে ও আমার পুত্র রাহুল মোড়ল (২১) ও লাতিব মোড়লকে (৯) দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধড়ক মারধর করে। এতে আমার দুই পুত্র আহত হয়। এ সময় ডাকাতেরা বাড়ির কোথায় কী আছে জানতে চায় এবং দেয়ালে বিয়ের ছবি দেখে বলে- ‘এই স্বর্ণালংকার কই?’

তিনি আরও বলেন, এক পর্যায় বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতেরা। পরে তারা দুই ঘণ্টা ধরে আমার বাড়িতে ডাকাতি করে। এ সময় আলমারি ও ড্রয়ারে রক্ষিত নগদ প্রায় দুই লাখ টাকা ও আমার গলায় থাকা চেইন ও কানের দুলসহ ১৫ ভরি স্বর্ণালংকার এবং রাহুল মোড়লের ওয়ান প্লাস মোবাইলসহ দুটি মোবাইল সেট লুটে নিয়ে যায়।

এ দিকে ডাকাতির খবর পেয়ে ফুলতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস তালুকদার ও ওসি (তদন্ত) মে. শাহাদাত হোসেন এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। যদিও মামলা হলে তদন্ত পূর্বক ঘটনায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে জানিয়েছেন তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড