• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাবারে তেলাপোকা থাকায় ভালুকার সেভেন স্টার হোটেলকে জরিমানা 

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ):

০৪ আগস্ট ২০২২, ১২:০৩
ভালুকা

ময়মনসিংহের ভালুকায় খাবারে মৃত তেলাপোকা থাকায় সেভেন স্টার হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (৩ আগষ্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে ভালুকা বাসস্ট্যান্ড ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে সেভেন স্টার হোটেল ভ্রাম্যমান আদালত বসিয়ে এই জরিমানা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন।

জানা যায়, বুধবার (৩ আগষ্ট) দুপুরে স্থানীয় সাংবাদিক ও শিক্ষক শফিউল্লাহ আনসারী তার সহকর্মী ছয়জন শিক্ষককে নিয়ে সেভেন স্টার হোটেলে খাবার খেতে যান। পরে খাবার খাওয়ার সময় সাতজনের মধ্যে সাংবাদিক শফিউল্লাহ আনসারীর খাবারে খাশির-মাংসে মৃত তেলাপোকা পাওয়া যায়।

এরপর সাংবাদিক ও শিক্ষক শফিউল্লাহ আনসারী বিষয়টি সেভেন স্টার হোটেল কতৃপক্ষকে অবগত করলে তারা সাংবাদিক ও শিক্ষকদের সঙ্গে খারাপ আচরণ করে।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনকে অবগত করলে তিনি সেভেন স্টার হোটেলে গিয়ে বিভিন্ন খাবার পরিদর্শন করে। পরিদর্শন শেষে ভ্রাম্যমান আদালত বসিয়ে সেভেন স্টার হোটেল মালিক আবু সাঈদকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এ ব্যাপারে সেভেন স্টার হোটেল কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন জানান, অনিয়ম ও খাবারে তেলাপোকা থাকায় ভোক্তা অধিকার আইনে সেভেন স্টার হোটেল মালিক আবু সাঈদকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড