• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে ৮ লক্ষ টাকার চায়না দোয়ারি ও কারেন্ট জাল ধ্বংস

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ):

০৪ আগস্ট ২০২২, ১১:০৯
সিংগাইরে

মানিকগঞ্জের সিংগাইরে নিষিদ্ধ ১১০টি চায়না দোয়ারি ও ৪০ হাজার মিটার কারেন্টজাল জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করেছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। যার আনুমানিক মূল্য প্রায় ৮ লক্ষ টাকা। এসময় নিষিদ্ধ জাল বিক্রির অভিযোগে দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

বুধবার (৩ আগস্ট) দুপুরে উপজেলার চান্দহর ইউনিয়নের সিরাজপুর হাটে সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট মাইদুল ইসলাম অভিযান পরিচালনা করে নিষিদ্ধ জাল জব্দ ও ধ্বংস করেন ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নিষিদ্ধ কারেন্টজাল ও চায়না দোয়ারি বিক্রি করে আসছিল। এমন খবর পেয়ে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে হাটে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইদুল ইসলাম। এসময় জাল জব্দ, ধ্বংস এবং কাজর হালদার ও বিপিন হালদার নামের দুই ব্যবসায়ীকে নিষিদ্ধ জাল বিক্রির দায়ে আর্থিক জরিমানা করেন । এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়াহিদুল আবরার ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন ।

সহকারী কমিশনার(ভূমি) মাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা হাটে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ নিষিদ্ধ জাল জব্দ করে ধ্বংস করি। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড