• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

রাতের আধারে বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে নির্যাতন

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৩ আগস্ট ২০২২, ১৮:৩৬
রাতের আধারে বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে নির্যাতন
নির্যাতনের শিকার কিশোরী (ফাইল ছবি)

কিশোরগঞ্জের ভৈরবে ১২ বছর বয়সী এক কিশোরীকে রাতের অন্ধকারে বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার ওই কিশোরী পঞ্চম শ্রেণির ছাত্রী।

বুধবার (৩ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান সবুজ ও ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফার কাছে এমন অভিযোগ করেন ভুক্তভোগী কিশোরীর মা রোজিনা বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ আগস্ট) রাতে পৌর শহরের চন্ডিবের উত্তরপাড়ায় নিজ বাড়িতে পড়াশোনা করছিলো পঞ্চম শ্রেণির ওই ছাত্রী। এ সময় বাড়িতে আর কেউ না থাকায় সুযোগ পেয়ে প্রতিবেশী আলীর ছেলে রিকশাচালক সোরাফ মিয়া (৫০) জোর করে তাকে তুলে নিয়ে নির্জন জায়গায় নিয়ে নির্যাতন করেন। পরে ছাত্রীর মা বাড়িতে ফিরে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে দেখেন- মেয়েটি বাড়ির পাশে বসে কান্না করছে। পরে সে বিষয়টি তার মাকে জানায়। পরবর্তীকালে ভুক্তভোগী ওই শিশুর মা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসির নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগীর মা রোজিনা বেগম বলেন, আমার মেয়েকে বাসায় একা পেয়ে মাদকাসক্ত সোরাফ জোর করে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করেছে। এই ঘটনার বিচার পেতে স্থানীয় নেতৃবৃন্দের কাছে বিচার দিলে তারা সোরাফের বিচার করতে পারবে না বলে জানান। তবে তাদেরকে যদি নগদ ৫০ হাজার টাকা দেওয়া হয় তাহলে তারা বিচার করে দিবেন বলে জানিয়েছেন।

তিনি আরও বলেন, আমি গরিব মানুষ এত টাকা পাব কই। তাই মেয়ের নির্যাতনের বিচার পেতে ইউএনও ও ওসি সাহেবের কাছে লিখিত অভিযোগ করেছি। আমার মেয়ের সাথে যে ন্যাকারজনক ঘটনা ঘটেছে আমি তার শাস্তি দাবি করছি।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান সবুজ বলেন, বুধবার দুপুরের দিকে এক স্কুল শিক্ষার্থীর মা তার মেয়েকে নিজ বাসা থেকে তুলে নিয়ে নির্যাতন করেছে বলে অভিযোগ নিয়ে আসেন। আমি অভিযোগ শুনে তাৎক্ষণিক ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফাকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দিয়েছি।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে বাসা থেকে তুলে নিয়ে নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনতে কাজ চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড