• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেএমবিবাহী প্রিজন ভ্যান দুর্ঘটনায় ৪ পুলিশ আহত 

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০৩ আগস্ট ২০২২, ১৫:৪৫
জেএমবিবাহী প্রিজন ভ্যান দুর্ঘটনায় ৪ পুলিশ আহত 
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা (ছবি : অধিকার)

ঢাকা থেকে জেএমবি সদস্যদের কক্সবাজারে নিয়ে যাওয়ার সময় মিরসরাইয়ে প্রিজন ভ্যান দুর্ঘটনার কবলে পড়ে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক রতন কান্তি দে, কনস্টেবল আরিফ হোসেন, মোবারক হোসেন ও ড্রাইভার জহির। আহতদের উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন- কনস্টেবল আরিফ হোসেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বলেন, ঢাকা থেকে আসামি নিয়ে প্রিজন ভ্যানটি কক্সবাজার যাচ্ছিল। পথে বড়তাকিয়া এলাকায় একজন পাগলকে (মানসিক রোগী) বাঁচাতে গিয়ে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান হঠাৎ ব্রেক চাপে। এ সময় সেই গাড়ির এর পেছনে ছিল দেশ ট্রাভেলসের একটি বাস, আর তার পেছনে আসামি বহনকারী প্রিজন ভ্যান ও তার পেছনে আমাদের থানার একটি গাড়ি এবং এর পেছনে আবার একটি পুলিশের ভ্যান ছিল।

তিনি আরও বলেন, হঠাৎ ব্রেক চাপার কারণে সব গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় অন্যান্য গাড়িতে থাকা যাত্রী-চালকদের তেমন ক্ষতি না হলেও জোরারগঞ্জ থানা পুলিশের গাড়িতে থাকা পুলিশের একজন এসআই ও তিনজন কনস্টেবল আহত হন। পরে গাড়িগুলো যার যার গন্তব্যে চলে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড