• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চিকিৎসা সেবায় রেফারেল কার্ড প্রদান সভা অনুষ্ঠিত

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

০৩ আগস্ট ২০২২, ১৫:০৬
চিকিৎসা সেবায় রেফারেল কার্ড প্রদান সভা অনুষ্ঠিত
রেফারেল কার্ড প্রদান সভা অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকীর উদ্যোগে দেশের মধ্যে প্রথম উপজেলা প্রশাসনের বাস্তবায়নে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে রোগী-স্বাস্থ্য সেবা ও রেফারেল কার্ড প্রদানের সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ৪নং নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সহযোগিতায় প্রাথমিক পর্যায়ে নওয়াপাড়া ইউনিয়নের ৪টি ওয়ার্ড যথাক্রমে ৬, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডকে বেঁছে নেওয়া হয়েছে।

এই ৪টি ওয়ার্ড নিয়ে পাইলট প্রকল্প হিসেবে কমিউনিটি ক্লিনিক থেকে শুরু করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রার্থী সকলকে এই স্বাস্থ্য সেবা কার্ড বিনামূল্যে প্রদানের লক্ষ্যে মঙ্গলবার (২ আগস্ট) দুপুর ১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল লতিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের স্বাস্থ্য সহকারীবৃন্দ।

আলোচনা সভায় বর্তমান সরকারের সকল উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্য সেবার উন্নয়নের সূত্র ধরে সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিতকল্পে এই প্রকল্পটি যাতে সঠিকভাবে পালন করা হয় সে দিকে আন্তরিক হওয়ার আহবান জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড