• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেয়ারম্যানের ছেলেদের হামলায় মুক্তিযোদ্ধার ছেলে আহত!

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ):

০৩ আগস্ট ২০২২, ১৪:৩৯
ভৈরব

কিশোরগঞ্জের ভৈরবের সাদেকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সরকার সাফায়েত উল্লাহর ছেলেদের হামলায় বীরমুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হকের ছেলেদের গুরুতর আহত করার ঘটনায় আদালতে ২২ জনকে আসামী করে একটি মামলা করা হয়। ৩ আগস্ট, বুধবার কিশোরগঞ্জ আমলী আদালত-২ এ মামলাটি দায়ের করেন আহত রাফির বাবা বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক। আদালতের বিচারক অভিযোগটি শুনানীর পর মামলাটি কিশোরগঞ্জের পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

মামলায় অভিযুক্তরা হলো ভৈরব উপজেলার আগানগর ইউপি চেয়ারম্যান শাফায়েত উল্লাহর চার ছেলে নাহিদ (২০) জাহিদ (১৮), রাহিম (২৫), মিরান (২২) সহ মোট ২২ জন। অভিযোগে বলা হয় পূর্ব শত্রুতার জের ধরে গত রোববার বাদীর প্রতিপক্ষ চেয়ারম্যানের ছেলেরাসহ একদল সন্ত্রাসী তার ছেলেকে হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর আহত করে। আহত রাফি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। থানার ওসি অভিযোগ গ্রহণ করে মামলাটি না নেয়ায় আদালতে মামলা করেন তিনি।

ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের সাবেক দুই মেয়াদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক। অপরদিকে একই ইউনিয়নের দুই মেয়াদের চেয়ারম্যান মোঃ শাফায়েত উল্লাহ। তারা দুই পক্ষের মধ্য দীর্ঘ ৩০ বছর যাবত রয়েছে শত্রুতা। এলাকায় দুই পক্ষের মধ্য একাধিক খুনের ঘটনাও ঘটেছে। এই শত্রুতার জের ধরেই ঘটনাটি ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, গত রোববার তোফাজ্জল হক চেয়ারম্যানের ছেলে তার এলাকা সাদেকপুর গ্রামে একটি স্কুলে জাতীয় আইডি কার্ডের ছবি তুলে শহরের বাসায় অটোরিক্সাতে ফেরার পথে চেয়ারম্যান সাফায়েতের ছেলেরাসহ একদল সন্ত্রাসী তার উপর আক্রমন চালালে রাফিসহ তিনজন গুরুতর আহত হয়।

মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে বিনা কারণে তারা আমার ছেলেকে মেরে আহত করে। ঘটনায় থানায় মামলা দিতে গেলে অফিসার ইনচার্জ (ওসি) আমার মামলা নিবে না বলে জানিয়ে দেন। কারণ শাফায়েত উল্লাহ আওয়ামী লীগ থেকে নৌকা মার্কা নিয়ে এবার ইউপি নির্বাচনে বিজয়ী হয়েছে। আমি প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে পরাজিত হয়েছি, এটাই মামলা না নেওয়ার কারণ বলে আমি মনে করছি। বাধ্য হয়ে ঘটনার বিচার পেতে আমি আদালতে মামলা করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড