• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিককে প্রাণনাশের হুমকি

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৩ আগস্ট ২০২২, ১৩:০৪
সাংবাদিককে প্রাণনাশের হুমকি
প্রাণনাশের হুমকি পাওয়া সাংবাদিক মো. রোকনুজ্জামান শরীফ (ফাইল ছবি)

খালে অবৈধভাবে বাঁধ নির্মাণের ফলে সৃষ্ট জনদূর্ভোগ নিয়ে সংবাদ প্রকাশের জেরে পিরোজপুরের মঠবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান শরীফকে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনি নিজের জীবনের নিরাপত্তা চেয়ে মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাংবাদিক মো. রোকনুজ্জামান শরীফ ডেইলি নিউজ মেইল এবং দৈনিক তৃতীয় মাত্রার মঠবাড়িয়া প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিষখালী-বলেশ্বর নদীর সংযোগ খালে বাদুরা দোগনা ও ভুতার খালে স্থানীয় চিহ্নিত প্রভাবশালী একটি মহল অবৈধভাবে বাঁধ নির্মাণ করে; এর ফলে সৃষ্ট জলাবদ্ধতার কারণে কৃষক ও স্থানীয়দের জনদূর্ভোগ নিয়ে সম্প্রতি তিনি একটি সংবাদ প্রকাশ করেন। এরপর গত সোমবার রাত পৌনে নয়টার দিকে সাংবাদিক রোকনুজ্জামান শরীফ বাদুরা বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মহিলা কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম শরীফ ও তার পিতা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম শরীফ কয়েকজন লোক নিয়ে অকথ্য ভাষায় সাংবাদিক রোকনুজ্জামান শরীফকে গালাগাল এবং খুন-জখমের হুমকি দিতে থাকেন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মহিলা কামিল মাদরাসা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম শরীফ হুমকির কথা অস্বীকার করে জানান, একটি মহলের ইন্দোনে রোকনুজ্জামান শরীফ খালে বাঁধ দেওয়া নিয়ে বাড়াবাড়ি করছে বলে আলোচনা হয়। এতে ক্ষিপ্ত হয়ে আমাদের নামে জিডি করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড