• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুলাই মাসে ছয়টি ধর্ষণের মামলা সিদ্ধিরগঞ্জ থানায়

  মোঃ আকাশ , সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ):

০৩ আগস্ট ২০২২, ১১:৪৮
নারী ও শিশু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রতিনিয়ত নারী ও শিশু নির্যাতনের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। গত মাসে ছয়টি মামলা দায়ের হয়েছে সিদ্ধিরগঞ্জ থানায়।

সিদ্ধিরগঞ্জ থানা সূত্রে জানা যায়, জুলাই মাসে সর্বমোট ৫০টি মামলা দায়ের হয়েছে থানায়। যার মধ্যে হত্যা মামলা একটি, নারী-শিশু মামলা ছয়টি, ধর্ষণ মামলা ছয়টি , মাদক মামলা আটটি, প্রতারণা মামলা দুটি, সড়ক দুর্ঘটনা মামলা দুটি, চুরি মামলা পাঁচটি, ডাকাতি মামলা একটি ও অন্যান্য মামলা ১৯টি।

এর মধ্যে ধর্ষনের ছয়টির মধ্যে বৃহস্পতিবার (৭ জুলাই) প্রথম সংঘবদ্ধ ধর্ষণ মামলা দায়ের হয় সিদ্ধিরগঞ্জ থানায়। এ মামলায় নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতারও করেছে পুলিশ। নাসিক ৮নং ওয়ার্ডের গোদনাইল তাঁতখানা সৈয়দপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

সর্বশেষ ধর্ষণ মামলা দায়ের করা হয় গত ২৪ জুলাই। ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। উক্ত মামলার আসামীকেও গ্রেফতার করে পুলিশ। নাসিকের ৩নং ওয়ার্ডের সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জুলাই মাসে মাদকের মামলা কম কমলেও বেড়েছে ধর্ষণ মামলা। এদিকে ধর্ষণ মামলার একাধিক তদন্ত কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা যায়, বর্তমানে বেশিরভাগ ধর্ষণ মামলায় ঘটনা ঘটে একে অপরের সাথে পূর্ব পরিচিত বা মধ্যকার ভালোবাসার সম্পর্ক থেকে। কেউ কেউ বিয়ের প্রলোভন দেখিয়ে আবার কেউবা জোরপূর্বক ধর্ষণের শিকার হচ্ছেন।

জানতে চাইলে এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মশিউর রহমান পিপিএম বার বলেন, ইন্টারনেটের অপব্যবহার, অল্প বয়সে সন্তানদের হাতে স্মার্ট ফোন তুলে দেওয়া এ ঘটনার জন্য বেশি দায়ী। সকল পিতা-মাতার উচিত তাদের সন্তানদের সময় দেওয়া। তাদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করতে হবে। তারা কোথায় যায়, কি করে সেদিকে খেয়াল রাখতে হবে।।

তিনি বলেন, এসব ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের বেশিরভাগকেই গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি। যারা ধরাছোঁয়ার বাইরে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড