• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের ইঞ্জিন বিকল; চুয়াডাঙ্গায় আটকে আছে সাড়ে ৩ ঘণ্টা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা:

০২ আগস্ট ২০২২, ১৮:৩৩
ট্রেন

ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। এতে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে ফার্মপাড়া এলাকায় সাড়ে ৩ ঘণ্টা ধরে থেমে আছে ট্রেন। তবে সুন্দরবন ট্রেনটি আটকা পড়লেও একাধিক লাইনের কারণে অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

চুয়াডাঙ্গা রেলওয়ে সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ৩ টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা স্টেশন ত্যাগ করে খুলনার উদ্দেশ্যে রওনা হয় সুন্দরবন ডাউন ট্রেনটি। এসময় স্টেশন এলাকা পার হতে গেলেই বিকল হয়ে পড়ে ট্রেনটির ইঞ্জিন। সেখানেই আটকে যায় যাত্রবাহী এ ট্রেন। প্রায় সাড়ে ৩ ঘণ্টা ধরে একই স্থানে দাঁড়িয়ে থাকে ট্রেন। খবর পেয়ে পাকশী থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়।

চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের মাস্টার মিজানুর রহমান জানান, পাকশী থেকে এখনো ইঞ্জিনটি এসে পৌঁছায়নি। ইঞ্চিন আসলে তা সংযোজন করলে সুন্দরবন ট্রেন সচল হবে। তবে এ ঘটনায় একাধিক লাইনে অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকায় ভোগান্তিতে পড়েছে হাজারো যাত্রী। অনেকেই ট্রেন ছেড়ে সড়ক পথে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড