• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় ইউপি সদস্যের নামে বিজিবির মামলা

  সুমন খান, লালমনিরহাট

০২ আগস্ট ২০২২, ১৮:০৬
ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় ইউপি সদস্যের নামে বিজিবির মামলা
উদ্ধারকৃত ফেন্সিডিলের বোতল (ফাইল ছবি)

লালমনিরহাটের হাতীবান্ধায় ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সুজন আহম্মেদসহ তিনজনকে আসামি করে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেছে বিজিবি।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে ওই ইউনিয়নের জাওরানী বাজার এলাকা থেকে ফেন্সিডিলসহ সুদান চন্দ্র রায় নামে এক মাদক কারবারিকে আটক করে বিজিবি।

বিজিবি সুত্রে জানা গেছে, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জাওরানী বিজিবি ক্যাম্পের টহল দল। এ সময় একটি মটরসাইকেল আটক করে বিজিবির ওই টহল দলটি। এরপর মোটরসাইকেল থাকা ৪৫ বোতল ফেন্সিডিলিসহ সুদান চন্দ্র রায় নামে একজনকে আটক করে বিজিবি। পরে আটক সুদান চন্দ্র রায় বিজিবিকে জানান, ওই ফেন্সিডিলগুলোর মালিক হলেন ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সুজন আহম্মেদ। সেই ইউপি সদস্য একাধিক মামলার আসামি বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, বিজিবি অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় সুদান চন্দ্র, সুজন আহম্মেদ ও লিমন নামে তিনজনকে আসামিকে একটি মামলা দায়ের করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড