• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন জীবনে ফিরতে গরু-অটোরিকশা পেলেন কারামুক্ত তিনজন

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০২ আগস্ট ২০২২, ১৭:৫৪
নতুন জীবনে ফিরতে গরু-অটোরিকশা পেলেন কারামুক্ত তিনজন
কারামুক্ত তিন ব্যক্তির কাছে গরু ও অটোরিকশা হস্তান্তর করা হচ্ছে (ছবি : অধিকার)

রাজশাহীর অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির উদ্যোগে কারামুক্ত ও প্রবেশনে মুক্ত তিন ব্যক্তিকে অপরাধ জগৎ থেকে নতুন জীবনে ফিরতে পুনর্বাসনের লক্ষ্যে এককালীন একটি অটোরিকশা ও দুইটি গরু দেওয়া হয়েছে।

গত সোমবার (১ আগস্ট) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে গরু বিতরণ করেন- রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। এছাড়া আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোসা. হাসিনা মমতাজ, প্রবেশন অফিসার মো. মতিনুর রহমান।

এর আগে সমাজসেবা অধিদফতরের কার্যালয় ও রাজশাহীর প্রবেশন কার্যালয়ের আয়োজনে কেন্দ্রীয় কারাগার প্রাঙ্গণে কারামুক্ত এক ব্যক্তির হাতে অটোরিকশার চাবি তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, প্রবেশনে কারামুক্ত ওই দুইজন ব্যক্তি হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার বাঁশবাড়িয়া এলাকার মৃত পাচু মিয়ার ছেলে আমির হোসেন ও তানোর উপজেলার রামনাথপুর এলাকার ফজল আলীর ছেলে আনসার আলী। এছাড়াও কারামুক্ত আরও এক ব্যক্তি হলেন- সিরাজগঞ্জ জেলার রহমতগঞ্জ এলাকার মুনসুর আলীর ছেলে শিপন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড