• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ০৭

সেন্টমার্টিন্স ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায়

  সারাদেশ ডেস্ক

০২ আগস্ট ২০২২, ১৭:৪৪
কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ০৭
কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ০৭

সেন্টমার্টিন্স ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ০৭। মঙ্গলবার (০২ আগষ্ট ২০২২) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে, অদ্য ০২ আগস্ট ২০২২ রাত আনুমানিক ০০৩৫ ঘটিকায় টেকনাফ থানাধীন সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগর এলাকায় বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন উক্ত এলাকায় বাংলাদেশী ১ টি ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ বোটটিকে থামার সংকেত দেয় কিন্ত বোটটি না থেমে দিক পরিবর্তন করে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশি করে একটি হলুদ রং এর প্লাস্টিকের বস্তা থেকে ২১,০০০ (একুশ হাজার) পিস ইয়াবাসহ ০৭ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ফিশিং বোট এবং আটককৃত ০৭ জনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড