• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সন্ত্রাসী হামলায় আহত ইউপি চেয়ারম্যান মারা গেছেন 

  শেখ শান্ত ইসলাম, খুলনা

০২ আগস্ট ২০২২, ১৬:৩০
সন্ত্রাসী হামলায় আহত ইউপি চেয়ারম্যান মারা গেছেন 
সন্ত্রাসী হামলায় প্রাণ হারানো ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন (ফাইল ছবি)

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গাজী জাকির হোসেন মারা গেছেন।

নিহতের ভাতিজা ও বারাকপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সাধারণ সম্পাদক গাজী আলী বাকের প্রিন্স এরই মধ্যে গণমাধ্যমের কাছে তার চাচার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রিন্স জানান, ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১টায় তার চাচা জাকির হোসেনের মৃত্যু হয়। ময়নাতদন্তের পরপরই স্বজনরা ঢাকা থেকে মরদেহ নিয়ে গ্রামের বাড়ির দিকে রওনা হবেন।

প্রিন্স বলেছেন, গত ১২ জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউপি চেয়ারম্যান জাকির মোটরসাইকেলে চেপে উপজেলার আড়ুয়া থেকে বারাকপুর ফেরার পথে বোয়ালিয়ারচরে পৌঁছালে ৮/১০ জন সন্ত্রাসী তার বাইকের গতিরোধ করে। এ সময় তারা জাকিরকে লোহার রড ও জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পার্শ্ববর্তী খালে ফেলে রেখে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরবর্তীকালে এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

হামলার ঘটনায় গাজী জাকির হোসেনের বড় ছেলে গাজী আরাফাত হোসেন কাঈফ বাদী হয়ে ১৪ জুন দিঘলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় ৫/৬ জনকে আসামি করা হয়।

দিঘলিয়া থানার ওসি আহসানুল্লাহ চৌধুরী জানান, এ মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড