• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে আগুনে পুড়ল পাঁচ দোকান ও তিনটি ছাগল

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

০২ আগস্ট ২০২২, ১৬:১৬
বোয়ালখালীতে আগুনে পুড়ল পাঁচ দোকান ও তিনটি ছাগল
আগুনে ভস্মীভূত স্থাপনা (ছবি : অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালীতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পাঁচটি দোকান ও সেখানে বাঁধা তিনটি ছাগল পুড়ে গেছে। এতে অন্তত পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

মঙ্গলবার (২ আগস্ট) ভোর ৪টার দিকে বোয়ালখালী উপজেলার ৬নং পোপাদিয়া ইউনিয়নের কধুরখালী সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগুনে রণি রায়ের মুদি দোকান, মো. করিমের কুলিং কর্নার, পরিমল নাথের সবজির দোকান, দোলন শীলের সেলুন ও মো. মহরমের সবজির দোকান পুড়ে গেছে। এছাড়া মুদির দোকানে রাখা রনির তিনটি ছাগল পুড়ে মারা গেছে। এমনকি আগুনে দোকানে রাখা একটি মোটরসাইকেলও পুড়ে গেছে।

ভুক্তভোগী রণি রায় বলেন, আমার দোকানসহ ও এখানে রাখা তিনটি ছাগল, আমার মোটরসাইকেল, দোকানের সব মালামাল পুড়ে গেছে। ঋণ নিয়ে দোকান করেছিলাম। আগুন আমাকে পথে বসিয়ে দিয়েছে।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের লিডার মো. হায়দার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয় লোকজন আগুন লাগার খবর দিলে বোয়ালখালী ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড