• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় বটি দিয়ে স্বামীকে গলা কেটে হত্যা; স্ত্রী পলাতক

  শাকিল শেখ, আশুলিয়া:

০২ আগস্ট ২০২২, ১১:০১
আশুলিয়া

ঢাকার আশুলিয়ায় স্বামীকে বটি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্ত্রী। নিহতের মরদেহ আশুলিয়া থানায় আনা হয়েছে।

সোমবার (০১ আগস্ট) বিকাল ৬ টার দিকে আশুলিয়ার জিরাবোর মা হোটেলের পিছনে দেলোয়ারের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নূর বিশ্বাস মাগুরা জেলা শ্রীপুর থানা হোগলডাঙ্গা গ্রামের বাহাদুর বিশ্বাসের ছেলে। তিনি জিড়াবর এলাকায় অটোরিকশা চালিয়ে জীবন যাপন করতেন। এঘটনায় নিহতের ২য় স্ত্রীর নাম পরিচয় পাওয়া যায়নি।

নিহতের ভগ্নিপতি মো. জাকির হোসেন জানান , ১৪ জুলাই পারিবারিকভাবে বিয়ে হয় নূর বিশ্বাসের। বিয়ের তিন দিন পর তার স্ত্রীকে গ্রামে রেখে ঢাকায় আসে নূর। গতকাল রবিবার নূরের মোবাইল ফোন থেকে এক নারী তাকে কল দিয়ে বলেন নূর বিশ্বাসকে একটি ঘরে আটকে রাখা হয়েছে। আপনারা এসে নিয়ে যান। খবর পেয়ে গ্রাম থেকে জিরাবোর উদ্দেশ্য রওনা হয়ে রোববার বিকেলে পৌঁছে আশুলিয়ার জিরাবো এলাকার দেলোয়ার হোসেনের বাড়িতে একটি পকেট রুমের মধ্যে নূর বিশ্বাসের মরদেহ দেখতে পাই। পরে আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন বেপারী বলেন, গত বৃহস্পতিবার নিহত নূর হোসেন ও তার কথিত স্ত্রী, স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। শুক্রবার ঘর ধোয়ামোছা করে বাড়িতে ওঠে তারা। শনিবারও সে রিকশা চালিয়ে বাসায় ফিরেছে।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন,স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার হাজ্বী দেলোয়ার হোসেন বেপারীর ভাড়াবাড়ির একটি কক্ষ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তাকে বটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে নিহতের কথিত স্ত্রীই তাকে হত্যা করে পালিয়েছে।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা বটি জব্দ করা হয়েছে। নিহতের কথিত স্ত্রীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড