• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে শিশু হুমায়রা হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ(নারায়ণগঞ্জ):

০১ আগস্ট ২০২২, ২৩:২৯
নারায়ণগঞ্জে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকার হুমায়রা আক্তার (৮) নামের এক শিশু শিক্ষার্থী হত্যাকান্ডের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত দুই আসামি হলেন সেলিম ওরফে উদয় ও শুক্কুর আলী। সোমবার( ১ আগস্ট) সকালে মুন্সিগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

সোমবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

গত ২৯ জুলাই শুক্রবার নিহতের মা সেতেরা বেগম বাদী হয়ে এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ ৫-৬জন অজ্ঞাত আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে বৃহস্পতিবার গ্রেফতারকৃত ওই শিশুর ভাবী বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে মামলা দায়েরের পর আদালতে পাঠিয়েছে সোনারগাঁও থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা আক্তার গত ২৬ জুলাই মঙ্গলবার সকাল ১১ টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন।

গত ২৮ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানে মাটি চাপা দেওয়া অবস্থায় একটি শিশুর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়৷ পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড