• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

জনগনের মাথায় বিদেশী লোনের বোঝা রেখে তা তসরুপ করছেন শেখ হাসিনা: রিজভী

  হূমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০১ আগস্ট ২০২২, ২২:৫১
bnp

বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনগনের মাথায় বিদেশী লোনের বোঝা রেখে তা তসরুপ করছেন শেখ হাসিনা। বিএনপি বলছে না, আন্তর্জাতিক গণমাধ্যম বলছে শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই। তিনি বাংলাদেশকে তাসের ঘর বানিয়েছেন।

রিজভী বলেন, শেখ হাসিনা আগামী ২০২৩ সালে ইভিএম দিয়ে দিনে দুপরে ভোট ডাকাতির আর একটি নির্বাচন করতে চাচ্ছেন। কিছুদিন আগেও আওয়ামী লীগের মন্ত্রীরা বলেছেন, লোডশেডিং জাদুঘরে পাঠিয়ে দেয়া হয়েছে। সেই লোডশেডিং জাদুঘরের আলমিরা থেকে কিভাবে বেরিয়ে আসলো। গ্রামে ৭ থেকে ৮ ঘন্টা এবং এখন ঢাকাতেও প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা লোডশেডিং হয়।

তিনি আরও বলেন, কুড়িগ্রামের শহর রক্ষা বাঁধ নির্মাণ করেছে জিয়াউর রহমান। দেশের উন্নয়নে কাজ করেছে জিয়াউর রহমান ও বিএনপি। আর লুটপাটের মেগা উন্নয়ন করছেন শেখ হাসিনা। তাতে জনগনের কি লাভ!

তিনি সোমবার বিকালে কুড়িগ্রাম নীলারাম উচ্চ বিদ্যালয় মাঠে জেলা কৃষক দল আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রান ও ধান বীজ বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন।

এসময় আরও বক্তব্য রাখেন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, রংপুর বিভাগীয় সহ সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, জেলা কৃষক দলের আহবায়ক খলিলুর রহমান, সদস্য সচিব রিপন রহমান, জেলা বিএনপি সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক, ব্যারিষ্টার রবিউল আলম সৈকত, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমুখ।

অনুষ্ঠানে ৫ শতাধিক মানুষের মাঝে ধান বীজ ও খাদ্য সহায়তা দেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড