• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিক্তার মৃত্যুর দুই দিনের মাথায় আরও এক ছাত্রীর মৃত্যু

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০১ আগস্ট ২০২২, ২২:০২
রিক্তার মৃত্যুর দুই দিনের মাথায় আরও এক ছাত্রীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল : ছবি)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের রিক্তা আক্তার নামে এক শিক্ষার্থীর (ছাত্রীর) অস্বাভাবিক মৃত্যুর দুই দিনের মাথায় এবার রাজশাহীর পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত রবিবার (৩১ জুলাই) দুপুর ১২টার দিকে নগরীর সপুরা ছয়ঘাটি এলাকা থেকে ওই ছাত্রীর লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই কলেজ ছাত্রীর নাম জনি সুরাইয়া (২০)। তিনি নওগাঁর মান্দা উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। সুরাইয়া রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত ছিলেন। সপুরা ছয়ঘাটি এলাকায় একটি ছাত্রীনিবাসে ভাড়া থাকতেন তিনি।

পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম। তিনি জানান, মেয়েটি ছাত্রী নিবাসের সিঙ্গেল রুমে থাকতেন। অনেক বেলা হয়ে গেলেও রুম না খোলায় বাহির থেকে অনেক ডাকাডাকি করা হয়। তবুও সাড়া না পেয়ে বিষয়টি মেস মালিক পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ লাশটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

তিনি আরও জানিয়েছেন, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড