• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের সঙ্গে পালাল গৃহবধূ, থামছে না অবুঝ সন্তানদের কান্না

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০১ আগস্ট ২০২২, ১৭:৪৬
প্রেমিকের সঙ্গে পালাল গৃহবধূ, থামছে না অবুঝ সন্তানদের কান্না
নিখোঁজ গৃহবধূর তিন সন্তান (ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের গাবতলা গ্রামের গৃহবধূ মেরী বেগমের (৪০) কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

নিখোঁজ মেরী বেগম ভ্যানচালক আবু ছালেহর স্ত্রী। তিনি বর্তমানে ৩ সন্তানের জননী।

নিরুদ্দেশ হওয়ার পর প্রায় ৩০ দিন অতিবাহিত হলেও কোনো ধরনের সন্ধান মিলেনি ওই গৃহবধূর। এ ঘটনায় স্বামী আবু ছালেহ বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সোমবার (১ আগস্ট) দুপুরে নিখোঁজ ও এর পরবর্তী সময়ে সন্ধান না পেয়ে থানায় অভিযোগ দায়েরের বিষয়টি স্থানীয় গণমাধ্যমকর্মীদের জানায় ভুক্তভোগী পরিবার।

থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে মঠবাড়িয়া থানার এসআই জিন্নাত আলী সরেজমিনে তদন্ত করেছেন। নিখোঁজ মেরী বেগম পরকীয়া প্রেমিকের সাথে পালাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

জানা গেছে, মেরী বেগমের (৩৪) সাথে স্থানীয় আবু কালামের (৪৪) পরকীয়ার সম্পর্ক ছিল। এর আগে ২০২০ সালে তারা ১৭ দিন পালিয়ে ছিলেন। পরে সন্তানের মুখের দিক তাকিয়ে মেরি বেগমকে ঘরে তোলেন স্বামী আবু ছালেহ। আবার এ ঘটনায় হতাশ হয়ে পড়েছেন পরিবারের সবাই। দিশেহারা হয়ে পড়েছে তার স্কুল পড়ুয়া দুই মেয়েও। কান্না থামছে না দুই বছর বয়সী অবুঝ মেয়েটিরও।

কালাম মিরুখালী গ্রামের ফুল মিয়ার ছেলে এবং খালেক মুন্সীর পালক পুত্র। মেরী বেগমের মামাতো ভগ্নীপতি।

আবু ছালেহ বলেন, কালাম আমার স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। আমার স্ত্রীকে নিরাপদে রাখতে চট্টগ্রাম গার্মেন্টসে চাকুরির সুযোগ করে দেই। কিন্তু সেখানেও আমার স্ত্রীর পিছু নেয় কালাম। সর্বশেষ ৫ জুলাই আমার স্ত্রী মেরী বেগমের সাথে আমার কথা হয়। তখন সে চট্টগ্রাম থেকে বাড়িতে আসছিল। কিন্তু চাঁদপুর পর্যন্ত আসার পর তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। আজ পর্যন্ত তার আর কোনো খোঁজ মেলেনি।

মেরী বেগমের বাবা চুন্নু হাওলাদার জানান, দুই বছর আগেও কালাম মেরীকে নিয়ে পালিয়ে গেছিল। স্থানীয় শালিসিতে বিষয়টি তখন সমাধান হয়। আবার এ ঘটনা ঘটায় সে। থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আমরা এর বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত কালামকে একাধিকবার ফোন দিয়েও পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হালিম জানান, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার মামলা করতে পারবে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড