• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাড়ে ৩ কোটি টাকার দুর্লভ আফিমসহ কারবারি গ্রেফতার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০১ আগস্ট ২০২২, ১৭:২৫
সাড়ে ৩ কোটি টাকার দুর্লভ আফিমসহ কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান চালিয়ে ৩ কোটি ৩৫ লাখ টাকার মূল্যমানের আফিম ও চোলাই মদসহ মাদক কারবারি কাকন মল্লিককে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃত আসামি কাকন মল্লিক বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি এলাকার মিন্টু মল্লিকের ছেলে।

গত রবিবার (৩১ জুলাই) দুপুর ১টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় মাদকদ্রব্যসহ মাদক কারবারি কাকনিদ্রা মল্লিককে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. নুরুল আবছার।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, বান্দরবান থেকে যাত্রীবাহী বাসে করে মাদকের একটি চালান চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় গ্রেফতারকৃত আসামির হেফাজতে থাকা একটি সাদা রংয়ের পলিথিনের ভিতর হতে ৩.৫ লিটার চোলাই মদ এবং একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্যে লাল স্কচটেপ দ্বারা মোড়ানো আঠালো ও খয়েরি রংয়ের ৩ কেজি ৩৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। এরপর আসামিকে মাদকসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, তারা দীর্ঘদিন যাবৎ বান্দরবান জেলার থানচি এলাকা হতে পাইকারি বাজার দরে আফিম ও অন্যান্য মাদক দ্রব্য ক্রয় করে পরবর্তীকালে তা দেশের বিভিন্ন স্থানে খুচরা মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৩৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড