• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মনিরামপুর আ. লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন 

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর (যশোর)

০১ আগস্ট ২০২২, ১৬:৫১
মনিরামপুর আ. লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন 
বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা (ছবি : সংগৃহীত)

যশোরের মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের বার-বার নির্বাচিত সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানকে পুনরায় সভাপতি ও প্রভাষক ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে। গত রবিবার (৩১ জুলাই) দিবাগত রাতে সাক্ষরিত এই কমিটির ঘোষণা দেন যশোর জেলা আ. লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

জেলা আ. লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সাক্ষরিত কমিটিটিতে সহ সভাপতি হিসেবে পদ পেয়েছেন- নুরুল ইসলাম, আবুল কালাম আজাদ, অ্যাড. বশির আহম্মেদ খান, হাসেম আলী, উত্তর মিত্র, অসিত কুমার দেবনাথ, মশিয়ার রহমান, মাস্টার আজিজুর রহমান, নূর মোহাম্মদ।

আর যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পদ পেয়েছেন- শামসুর হক মন্টু, সুপ্রিয় ভট্টাচার্য শুভ, ইঞ্জিনিয়ার মো. আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. সুব্রত ব্যানার্জী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বাবুল আক্তার বাবলু, তথ্য ও গবেষণা সম্পাদক গৌর কুমার ঘোষ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক দেবাশীষ সরকার বাবু, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জি, এম হাসান সরোয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রবীর কুন্ডু প্রমুখ।

এছাড়াও কমিটিতে বিভিন্ন পদে অন্তর্ভুক্ত হয়েছেন- বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি: কাজী মাহমুদু পারভেজ শুভ, মহিলা বিষয়ক সম্পাদক আসমাতুল জানান লাকি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক গোপাল মল্লিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ তাপস কুন্ডু, শ্রম সম্পাদক মো. কুদ্দুস, সাংস্কৃতিক সম্পাদক শফি সম্রাট, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক গৌতম চক্রবর্তী, মুরাদুজ্জামান, সন্দীপ ঘোষ, লুৎফর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফেরদৌস ও মকবুল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, উক্ত কমিটিতে যশোর জেলা আ. লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদের কোনো সাক্ষর পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড