• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষে দুই মামলায় ৪ শতাধিক আসামি

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

০১ আগস্ট ২০২২, ১৬:০৯
ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষে দুই মামলায় ৪ শতাধিক আসামি
ঘটনাস্থলে মোতায়েন পুলিশ সদস্যরা (ছবি : অধিকার)

ভোলায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা দুই মামলায় জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনসহ ৪ শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

রবিবার (৩১ জুলাই) দিনগত রাতে ভোলা সদর মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে বলে সোমবার সকালে তথ্যটি নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

ভোলা সদর মডেল থানার উপ পরিদর্শক মো. জসিম বাদী হয়ে পুলিশের ওপর হামলার এবং স্বেচ্ছাসেবক দলের কর্মী হত্যার ঘটনায় মামলাটি দায়ের করা হয়। এতে ৭৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৩৫০ আসামি করা হয়েছে। এ সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত আটজনকে আটক করা হয়েছে।

এ দিকে স্বেচ্ছাসেবক দলের কর্মী আ. রহিম হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপির পক্ষ থেকে পাল্টা আরেকটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। বর্তমানে ভোলা শহরের পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

উল্লেখ্য, দেশজুড়ে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড