• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর লাশ রান্নাঘরে ফেলে পালানো সেই স্ত্রী গ্রেফতার

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০১ আগস্ট ২০২২, ১৪:২৫
স্বামীর লাশ রান্নাঘরে ফেলে পালানো সেই স্ত্রী গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবা‌ড়িয়ায় দিনমজুর স্বামীর লাশ বসতবাড়ির রান্নাঘরে ফেলে রেখে পালিয়ে যাওয়া সেই স্ত্রী কোকিলা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৩১ জুলাই) সকালে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার তেলিখালী থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (১ আগস্ট) সকালে অভিযুক্তকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন মঠবা‌ড়িয়া থানা পুলিশ। এর আগে শনিবার (৩০ জুলাই) সকাল থেকে রবিবার সকাল পর্যন্ত এই ২৪ ঘণ্টা গাঢাকা দিয়ে রয়েছিলেন ওই দিনমজু‌রের স্ত্রী।

নিহত দিনমজুর স্বামী আবু সালেহ ফরাজী (৫০) মঠবাড়িয়া সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম জানান, শনিবার শেষ রাতের কোনো এক সময় স্বামী আবু সালেহর লাশ রান্নাঘরে ফেলে রেখে তার তৃতীয় স্ত্রী কোকিলা বেগম আত্মগোপন করেন। আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামি কোকিলা বেগমের অবস্থান নির্ধারণের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়েছে।

নৃশংস এই হত্যাকাণ্ডের সাথে কে বা কাহারা জড়িত রয়েছে; সে বিষয়ে তাকে (কোকিলা বেগম) জিজ্ঞাসাবাদ করা হবে। পরবর্তীকালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

মঠবাড়িয়া থানার ওসি মো. নূরুল ইসলাম বাদল বলেন, শনিবার সকালে উপজেলার উত্তর মিঠাখালী নিহত আবু সালেহর পাকের ঘর থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের প্রথম সংসারের মেয়ে সালমা আক্তার লিপি বাদী হয়ে শনিবার দুপুরেই মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আবু সালেহ তিনটি বিয়ে রয়েছে। তৃতীয় স্ত্রী কোকিলা বেগমের সাথে প্রায়ই কলহ বেঁধে থাকত। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্য সদস্যরা সেখানে যেতেন না। শুক্রবার গভীর রাত একটি গরু বিক্রির টাকা নিয়ে দুজনের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। শনিবার সকালে প্রতিবেশীরা সেই নারীর রান্না ঘরের মেঝেতে লাশটি পড়ে থাকতে দেখেন। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করেন।

উল্লেখ্য, ময়নাতদন্ত শেষে শনিবার গভীর রাতে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড