• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকুপার উপ নির্বাচনে আব্দুল হাকিমের বড় জয়

  মোহাম্মাদ শাহআলম মিয়া, ঝিনাইদহ

০১ আগস্ট ২০২২, ১৪:১২
শৈলকুপার উপ নির্বাচনে আব্দুল হাকিমের বড় জয়
শৈলকুপার উপ নির্বাচনে সদ্য বিজয়ী চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদ (ছবি : অধিকার)

ঝিনাইদহের শৈলকুপায় উপজেলা পরিষদ উপ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে এম আব্দুল হাকিম আহমেদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এবার ৬৯ হাজার ৬৬১ ভোট পেয়েছেন তিনি। যেখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিজ রেজা মন্নু আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ১ ভোট।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার মো. আ. ছালেক গণমাধ্যমের কাছে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানিয়ে বলেন, শৈলকুপা উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৯৬ হাজার ছয়শ ৫৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৪৯ হাজার একশ আটজন। আর মহিলা ভোটার ১ লক্ষ ৪৭ হাজার পাঁচশ ৪৬ জন।

এর আগে গেল রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে নিজেদের ভোট প্রদান করেন ভোটাররা। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয় ভোটগ্রহণ। তবে সকাল থেকে ভোটার উপস্থিতি কম লক্ষ্য করা গেছে।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়। এবার ১২ জন ম্যাজিস্ট্রেট ও ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনের দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, ২০২০ সালের ৪ নভেম্বর শিকদার মোশাররফ হোসেন সোনা মারা যাওয়ার পর ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি উপ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন তার স্ত্রী শিকদার শেফালি বেগম। পরবর্তীকালে চলতি বছরের ১৬ মে শিকদার শেফালি বেগম মারা গেলে পদটি আবারও শূন্য হয়ে পড়ে। মূলত সেই পদে গত ৩১ জুলাই উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড