• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ৭ বছর পর গ্রেফতার

  রফিক খান, মানিকগঞ্জ

০১ আগস্ট ২০২২, ১৩:৪০
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ৭ বছর পর গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

মানিকগঞ্জের হরিরামপুরের চাঞ্চল্যকর ইদ্রিস হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলামকে (৪২) ৭ বছরের পলাতক থাকার পর গ্রেফতার করেছে র‌্যাব-৪।

শনিবার (৩০ জুলাই) রাতে ঢাকার সাভার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। রবিবার (৩১ জুলাই) দুপুরে র‌্যাব-৪, মানিকগঞ্জ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নজরুল ইসলাম পরকীয়া সম্পর্কের জেরে রিকশাচালক ইদ্রিস আলীকে হত্যা করে। এ ঘটনায় ইদ্রিস আলীর স্ত্রী সেলিনা আক্তারসহ মোট চারজনকে আসামি করে ২০১৩ সালের ৫ ফেব্রুয়ারি হরিরামপুর থানায় হত্যা মামলা করে ভুক্তভোগীর মা কোমেলা বেগম। পরবর্তীকালে নজরুল ইসলাম পুলিশের হাতে গ্রেফতার হন।

এরপর ৩৮ মাস কারাভোগ শেষে জামিনে বের হন নজরুল। পরবর্তী সময়ে ২০১৬ সালে চার্জশিটের ভিত্তিতে ইদ্রিস হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার অপরাধে বিজ্ঞ সিনিয়র দায়রা জজ আদালত আসামি নজরুল এবং স্ত্রী সেলিনাকে মৃত্যুদণ্ড প্রদান করেন। মূলত এরপর থেকে দীর্ঘ সাত বছর আসামি নজরুল ইসলাম আত্মগোপনে ছিলেন।

মানিকগঞ্জ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্টে আরিফ হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামি নজরুল ইসলাম দীর্ঘ সাত বছর ভুয়া নাম পরিচয় ব্যবহার করে আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঢাকা সাভার উপজেলার হেমায়েতপুর এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তিনি এই সাত বছরে বিভিন্ন পেশা এবং স্থান পরিবর্তন করেছেন। আসামিকে হরিরামপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড