• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজা হত্যা মামলার প্রধান আসামি ভাণ্ডারী বাবু গ্রেফতার

  এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

৩১ জুলাই ২০২২, ২১:১৮
রাজা হত্যা মামলার প্রধান আসামি ভাণ্ডারী বাবু গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি ভাণ্ডারী বাবু (ছবি : অধিকার)

গাজীপুরের টঙ্গীতে হাবিবুল্লা রাজা (২৬) নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি হাবিবুর রহমান শাওন ওরফে ভাণ্ডারী বাবুকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। এরপর রবিবার তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী নুর নাহার বাদী হয়ে শনিবার ভাণ্ডারী বাবুকে প্রধান আসামি করে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, টঙ্গীর উত্তর আরিচপুরের মোশারফ হোসেন ও সাদিয়া বেগম দম্পতির ছেলে রাজা স্থানীয় একটি ডিপোতে কাজ করতেন। বৃহস্পতিবার বিকালে মাদক কারবারের অভিযোগে বহিষ্কৃত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার সহযোগী ও টঙ্গী পূর্ব থানা শাখার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক ভাণ্ডারী বাবু বাসা থেকে রাজাকে ডেকে নিয়ে যায়। পরে তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।

একইদিন রাত সোয়া ৮টার দিকে রাজার স্ত্রীকে মোবাইল ফোনে জানায় মোবাইল চুরির অপরাধে রাজাকে স্টেশনরোড পুলিশ বক্সের পাশে হাত-পা বেধে আটকে রেখে মারধর করা হচ্ছে। পরে রাজার স্ত্রী ওই স্থানে গিয়ে মোবাইলের ক্ষতিপূরণ বাবদ টাকা দিতে চাইলে ভাণ্ডারী বাবুসহ অজ্ঞাত ৬-৭ যুবক তাতে রাজি না হয়ে রাজাকে জোরপূর্বক একটি অটোরিকশায় তুলে রাত ১১টার দিকে ঢাকার আব্দুল্লাহপুরের দিকে নিয়ে যায়।

এ সময় তার স্ত্রী অটোরিকশায় উঠলে তাকে টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশনের সামনে নামিয়ে দেয়। পরে রাত ১২টার পর থেকে সারা রাত খোঁজাখুঁজির পরও রাজার কোনো খোঁজ খবর না পেয়ে হতাশ হয়ে বাসায় ফিরে যান তার স্ত্রী। এ দিকে রাতভর পাশবিক নির্যাতন করে রাজাকে হত্যার পর তার লাশ নিমতলী রেললাইনের পাশে সড়কের ঢালে ফেলে দেয়। পরদিন শুক্রবার সকাল নয়টায় অজ্ঞাত পরিচয় হিসেবে পুলিশ লাশ উদ্ধার করলে সিআইডি আঙুলের ছাপ নিয়ে মৃতের পরিচয় শনাক্ত করেন। পরে রাজার স্ত্রীকে সংবাদ দিলে সে থানায় এসে তার স্বামীর পরিচয় নিশ্চিত করেন। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ দাফন করা হয়। অপর দিকে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শনিবার রাতে ভাণ্ডারী বাবুকে গ্রেফতার করে।

স্থানীয়দের ভাষ্য, মাদক কারবারের অভিযোগে বহিষ্কৃত ছাত্রলীগ নেতার সহযোগী ও টঙ্গী পূর্ব থানা শাখার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক হওয়ার ভাণ্ডারী বাবু এলাকায় সু-কৌশলে মাদক কেনা-বেচা, কিশোর গ্যাং সদস্যদের মদদ দেওয়া ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ছিলেন।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ বলেন, রাজা হত্যার ঘটনায় প্রধান আসামি ভাণ্ডারী বাবুকে গ্রেফতার করে ১০ দিনের পুলিশ রিমান্ড আবেদন করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদেরও দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড