• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারের হাতে হারিকেন ধরিয়ে বিদায় করতে চাই: মিনু

  সোহেল রানা,সিরাজগঞ্জ:

৩১ জুলাই ২০২২, ২০:০১
বিএনপি

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও বিএনপির সাবেক যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু বলেছেন, বিদ্যুৎ ও প্রতিটা পণ্যের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সরকার দেশের মানুষের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে। আমরা সরকারের হাতে হারিকেন ধরিয়ে দিয়ে বিদায় করতে চাই। বাংলাদেশে গণতন্ত্র ফিরে আনতে হবে, আইনের শাসন ফিরে আনতে হবে। ষড়যন্ত্রকারী সরকার বিদ্যুৎতের লোডশেডিং এবং সকল পণ্যের দাম বৃদ্ধি করেছে । এই বিশ্বাসঘাতক সরকার জনগনকে দূরে রেখে অবৈধভাবে ক্ষমতায় এসেছে। বাংলাদেশের জনগণ এই অবৈধ সরকার চায় না।

সারা দেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে আজ রবিবার সকালে শহরের ইবি রোডস্থ ভাসানী মিলনায়তন চত্বরে সিরাজগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এ সব কথা বলেন তিনি।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু প্রমূখ।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শামীম খান, রাশেদুল হাসান রঞ্জন, হারুন অর রশিদ খান হাসান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান সহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড