• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইদ পুনর্মিলনী, এজিএম ও কমিটি গঠন

  মনিরুজ্জামান, নরসিংদী

৩১ জুলাই ২০২২, ১৮:১৩
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইদ পুনর্মিলনী, এজিএম ও কমিটি গঠন
নরসিংদী রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটির সদস্য (ছবি : সংগৃহীত)

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইদ পূনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা শেষে কামরুল ইসলাম সোহেলকে সভাপতি, দৈনিক অধিকার পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক ও তৌকির আহমেদকে অর্থ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকা ভ্রমণ ও আনন্দ আয়োজনের মধ্য দিয়ে এই ইদ পূর্ণমিলনী ও বার্ষিক সাধারণ সভা শেষে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পর্ষদ গঠন করা হয়।

কার্যকরী পর্ষদের সদস্যরা হলেন- সভাপতি কামরুল ইসলাম সোহেল (দৈনিক এশিয়া বাণী), সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন রাজু (বাংলাদেশ নিউজ), সহ সভাপতি মনিরুজ্জামান (দৈনিক মুক্তখবর), সহ সভাপতি টুটুল শিকদার (দৈনিক রুপালী বার্তা), সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান (দৈনিক অধিকার), যুগ্ম সাধারণ সম্পাদক মো. কবির হোসেন (দৈনিক ঘোষণা), যুগ্ম সাধারণ সম্পাদক এম ওবায়েদুল কবীর (বাংলার নবকন্ঠ), অর্থ সম্পাদক তৌহিদুর রহমান তৌকির (সাপ্তাহিক আমরা নরসিংদীবাসী), সাংগঠনিক সম্পাদক নরসিংদী সদর উপজেলা সফিউদ্দিন খন্দকার (সাপ্তাহিক সংবাদ), সাংগঠনিক সম্পাদক পলাশ উপজেলা নাজমুল হাসান মোল্লা (ঢাকা টাইমস), সাংগঠনিক সম্পাদক শিবপুর উপজেলা আসাদুজ্জামান আসাদ (নয়া দিগন্ত), সাংগঠনিক সম্পাদক বেলাবো উপজেলা মেরাজুল ইসলাম ভূঁইয়া মাসুম (ভোরের কাগজ), সাংগঠনিক সম্পাদক মনোহরদী উপজেলা মো. ইসমাইল খাঁন (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক রায়পুরা উপজেলা মাহবুব আলম লিটন (দৈনিক খোলা কাগজ), দফতর সম্পাদক হুমায়ুন কবীর (স্বদেশ প্রতিদিন), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল (নরসিংদীর খাসখবর), আইন বিষয়ক সম্পাদক কাজী রুনা লায়লা (নরসিংদীর খাসখবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রমজান (বঙ্গ টিভি) কার্যনির্বাহী সদস্য, হারুন অর রশিদ (আমাদের সময়), মনিরুজ্জামান (দৈনিক খবরপত্র) ও সফিকুল ইসলাম রিপন (স্বাধীন দেশ)।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় নরসিংদী থানা ঘাট থেকে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য, উপদেষ্টা ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার স্বপ্ন দ্বীপের উদ্দেশে নৌকা ছেড়ে যায়। নৌকা ছাড়ার পর সকালে নাস্তা শেষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সোহেলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু করা হয়।

সভার শুরুতে বিগত বছরের কার্যক্রমসহ আয়-ব্যয় তুলে ধরেন এবং আগামী বছরের সম্ভাব্য বাজেট পেশ করেন। সভার এক পর্যায়ে ক্লাবের সংশোধিত গঠনতন্ত্রকে সকলের সম্মতিতে পাশ করিয়ে নেওয়া হয়। সাধারণ সভায় শেষ পর্যায়ে বক্তব্য রাখেন- নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এবং নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা নিবারণ চন্দ্র রায়, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক সভাপতি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা , মাখন দাস, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খান, নরসিংদী জেলা তাঁতী লীগের সদস্য সচিব হিরু সরকার, ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচাঁন, সিনিয়র সহ সভাপতি, শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দফতর সম্পাদক হুমায়ন কবির।

বার্ষিক সাধারণ সভার আলোচনা পর্ব শেষ হওয়ার পর সদস্যদের মতামতে ভিত্তিতে আগামী দুই বছরের জন্য সাধারণ সদস্য ও কার্যনির্বাহী কমিটির মেলবন্ধন স্থাপন এবং অভিযোগ-অনুযোগ নিষ্পত্তির জন্য সিনিয়র সদস্য মকবুল হোসেন (দৈনিক আমাদের নতুন সময়), নূরুল ইসলাম নূরচাঁন (ভোরের ডাক), ও বিশ্বনাথ পালকে (দৈনিক করতোয়া সমন্বয়ক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি পদে পুনরায় কামরুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক পদে মো. মনিরুজ্জামান ও অর্থ সম্পাদক হিসেবে পুনরায় তৌকির আহমেদ নির্বাচিত হন। নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মাখন দাস।

এরপর নৌকা স্বপ্ন দ্বীপে পৌঁছার পর দুপুরের খাবার গ্রহণ, সদস্যদের নিয়ে বিভিন্ন খেলা এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। খেলার বিভিন্ন ইভেন্ট ও র‌্যাফেল ড্র এর বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড