• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রয়াত সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

৩১ জুলাই ২০২২, ০২:৫৪
প্রয়াত সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
প্রয়াত সাংবাদিক কামাল হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রয়াত সাংবাদিক কামাল হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (৩০ জুলাই) বিকালে সামাজিক সংগঠন ষোলোআনা ও সোনারগাঁয়ের সকল সাংবাদিকের যৌথ উদ্যোগে সোনারগাঁ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সহায়তা প্রদান করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে আয়োজনটিতে বক্তব্য রাখেন- সনমান্দি ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, চকরিয়া মাতামহুরী তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো. আব্দুল জাব্বার, সাংবাদিক দ্বীন ইসলাম অনিক ,অসিত কুমার দাস, আল আমিন তুষার, হাসান মাহমুদ রিপন, শাহাদাত হোসেন রতন, গাজী মোবারক হোসেন, পনির ভূঁইয়া, ফরিদ হোসেন, মশিউর রহমান, হারুন অর রশিদ, নজরুল ইসরাম শুভ, সোনারগাঁ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উর্মি আক্তার প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে মরহুম সাংবাদিক কামাল হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। পরে কামাল হোসেনে স্ত্রী সালেহা বেগম ও মেয়ে কানিজ ফাতেমার হাতে নগদ এক লাখ ১০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড