• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

  মো. আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর)

৩১ জুলাই ২০২২, ০২:৪০
বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার লতিফপুরের মাকিষবাথান এলাকায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান দুইজন ও পরে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে একজন এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে হাসপাতালে নিলে গেলে আরও একজন মৃত্যুবরণ করেন। তাৎক্ষণিক নিহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈরে থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহণটি উপজেলার লতিফপুর এলাকার মাকিষবাথান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির একাডেমিক ভবনের সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে আসা নিষিদ্ধ অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছালে গাড়ি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে বিকট শব্দে ঘটনাস্থলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে পড়ে। এ সময় রক্তে ভিজে যায় মহাসড়কের রাস্তাটি। এ ঘটনায় তাৎক্ষণিক অটোরিকশার চালকসহ আরও একজন যাত্রী মারা যান। পরে এলাকাবাসী কয়েকজনকে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও একজনকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করেন। এতে মৃতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়ায়। আর বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ঘাতক বাস-গাড়িটিকে জব্দ করা হয়েছে। এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গাড়ির চালক ও হেলপার ততক্ষণে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) রাহাত আকন্দ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে যাই। ঘাতক বাস গাড়ি জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে- অটোরিকশার চালকসহ তিন যাত্রী মারা গেছেন। নিহতরা সকলেই পুরুষ। বাকি একজন গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড