• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরের লিজ নিয়ে দ্বন্দ্বে গর্ভের সন্তানকে হত্যা করল প্রতিপক্ষ

  সুমন খান, লালমনিরহাট

৩১ জুলাই ২০২২, ০২:০৮
পুকুরের লিজ নিয়ে দ্বন্দ্বে গর্ভের সন্তানকে হত্যা করল প্রতিপক্ষ
নির্যাতনের শিকার নারী (ফাইল ছবি)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামে পানি উন্নয়ন বোর্ডের লিজকৃত পুকুরে মাছ চাষ নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় অন্তসত্তা এক নারীর গর্ভের সন্তান নষ্ট হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। পরবর্তীকালে এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকায় পানি উন্নয়ন বোর্ডের একটি পুকুর সাহেরা বেগম ও ছকের আলীসহ মোট ছয়জন লিজ নিয়ে মাছ চাষ করে আসছেন। ওই পুকুরের মাছ চাষ নিয়ে সাহেরা বেগমের সঙ্গে ছকের আলীর দ্বন্দ্ব শুরু হয়। সাহেরা বেগমের অভিযোগ ছকের আলী পুকুরের সকল সুবিধা থেকে তাকে বঞ্চিত করে।

এসব ঘটনার জেরে গেল ২০ জুলাই ছকের আলী ও তার লোকজন প্রথমে সাহেরা বেগমের উপর আক্রমণ চালান। খবর পেয়ে সাহেরা বেগমের ছেলে নুর আলম ও পূত্রবধু মাজেদা বেগম ঘটনাস্থলে এসে ওই ঘটনার প্রতিবাদ জানান। এতে ছকের আলী ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে নুর আলম ও মাজেদা বেগমের উপর হামলা চালান। ওই হামলায় নুর আলম গুরুতর আহত হন এবং মাজেদা বেগমের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায় বলে অভিযোগ সাহেরা বেগমের।

এ ঘটনায় সাহেরা বেগমের বড় ছেলে শাহ আলম বাদী হয়ে স্থানীয় থানায় ছকের আলী, আব্দুর রশিদ, জেল হক, সাজেদা বেগম, আয়শা বেগম, জয়তন নেছাকে আসামি করে একটি মামলা দায়ের করেন। যদিও এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি।

তবে এ বিষয়ে ছকের আলীসহ মামলার অন্যান্য আসামিদের সাথে যোগাযোগ করা হলেও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানায় ওসি শাহ আলম জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড