• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

নেতা-কর্মীদের সঙ্গে প্রতিমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় 

  এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ)

৩১ জুলাই ২০২২, ০১:৪৩
নেতা-কর্মীদের সঙ্গে প্রতিমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় 
চুনারুঘাটে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী (ছবি : অধিকার)

চুনারুঘাট-মাধবপুর (হবিগঞ্জ-৪) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী শুক্রবার (২৯ জুলাই) নিজ নির্বাচনি এলাকায় দিনব্যাপী রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন, সামাজিক সংগঠন ও সুধিজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তিনি নেতা-কর্মীদের জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ততার মাধ্যমে এলাকার সকল উন্নয়ন নিশ্চিত ও সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আহবান জানান। পরে মন্ত্রী এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের খোঁজ খবর নেন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এ উপলক্ষে শুক্রবার রাত ১১টায় আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ হলরুমে সংক্ষিপ্ত পরিসরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আলাউদ্দিন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আবু নাসেরের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র মো. সাইফুল আলম রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. লুৎফুর রহমান চৌধুরী, কে এম আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আবু তাহের মহালদার, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন পলাশ, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আশরাফ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, গোপী তাতী, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল মহালদার, ফরিদ আহমেদ, আক্তারুজ্জামান আক্তার, উজ্জ্বল আহমেদ, উপজেলা তাতীলীগের সহ সভাপতি মো. ফজল মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহজাহান সামী ও সাধারণ সম্পাদক মো. সায়েম তালুকদার প্রমুখ।

এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, ইউনিয়নের মেম্বারসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা আয়োজনটিতে উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিরা স্থানীয় বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে প্রতিমন্ত্রী অ্যাড: মাহবুব আলী- স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দদেরকে সমাধানের আশ্বস্ত করেন। এর আগে দিনব্যাপী প্রতিমন্ত্রী মাহবুব অলী, চুনারুঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, নেতা-কর্মী ও সুধিজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়সহ মতবিনিময় সভা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড