• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সখিপুর-পারুলিয়া বস্ত্র ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

৩১ জুলাই ২০২২, ০১:৩২
সখিপুর-পারুলিয়া বস্ত্র ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন
সখিপুর-পারুলিয়া বস্ত্র ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন করা হচ্ছে (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর-পারুলিয়া বস্ত্র ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন হয়েছে। ব্যবসায়ী সমিতির নিজস্ব কার্যালয়ে শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় পারুলিয়া বাজারের স্বপ্নধরা মার্কেটে সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সখিপুর-পারুলিয়া বাজারের সকল বস্ত্র ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে পুরানো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে আজিজুল হককে সভাপতি এবং মোস্তাফিজুর রহমান মিঠুকে সাধারণ সম্পাদক করে যথাক্রমে সহ সভাপতি আব্দুর রহিম, সহ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মেহেদি জামান, দফতর সম্পাদক আবু সাইদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, রফিকুল ইসলাম পাখিকে প্রচার সম্পাদক করা হয়। কমিটিতে সদস্য হিসেবে আছেন- শেখ আব্দুল মুহিত, দীলিপ কুমার, মোস্তাফিজুর রহমান।

উক্ত কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য হলেন- সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সখিপুর বাজার কমিটির সভাপতি সাইফুল ইসলাম, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পদাধিকার বলে পারুলিয়া বাজার কমিটির সভাপতি গোলাম ফারুক বাবু, পারুলিয়া বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের মহিউদ্দিন, সখিপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক আবু রায়হান তিতু ও খলিলুর রহমান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড